• সোমবার ৩রা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    ঈদের শুভেচ্ছা জানালেন সলঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি

    এম. এ হানিফ, সিরাজগঞ্জ প্রতিবেদক

    ৩০ জুলাই ২০২০ ১১:০১ অপরাহ্ণ

    ঈদের শুভেচ্ছা জানালেন সলঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি

    আলহাজ রায়হান গফুর

    পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সিরাজগঞ্জের সলঙ্গা থানাবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ সলঙ্গা থানা শাখার সভাপতি, সলঙ্গা বহুমুখী বণিক সমিতির সভাপতি, রাসা ফার্মাসিটিক্যালের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ রায়হান গফুর।

    শুভেচ্ছা ও অভিনন্দন বার্তায় আলহাজ রায়হান গফুর বলেন, আত্মত্যাগ এবং আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে প্রতি বছর আসে পবিত্র ঈদুল আজহা। আল্লাহকে খুশি করতে পশু কুরবানীর মধ্য দিয়ে আত্মপরিশুদ্ধি ও আত্মত্যাগের শান্তির বাণী ছড়িয়ে পড়ুক সলঙ্গা থানার প্রতিটি ঘরে ঘরে। মহামারী করোনায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক এবারের পবিত্র ঈদুল আজহা। সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রতি গড়ে তুলুন।

    কোরবানির এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম, বিনয়ী ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি, সমাজ ও রাষ্ট্র জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। সবাইকে ঈদ মোবারক ও পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা।

    ঈদ শুভেচ্ছা ও আন্তরিক মোবারকবাদ জানানোর পাশাপাশি পরস্পরের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দেয়ার আহ্বান জানিয়ে আলহাজ রায়হান গফুর বলেন, ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ, ঈদ সবার জীবনে বয়ে নিয়ে আসুক অনাবিল শান্তি ও সুখ ঈদ মোবারক।

    স্বপ্নচাষ/একে

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১১:০১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০

    swapnochash.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।