• সোমবার ৩রা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

    শিরোনাম

    ২ হাজার ৬০০ কোটি টাকায় মেসিকে কিনতে চায় ইন্টার

    স্বপ্নচাষ ডেস্ক

    ৩১ জুলাই ২০২০ ২:২৪ পূর্বাহ্ণ

    ২ হাজার ৬০০ কোটি টাকায় মেসিকে কিনতে চায় ইন্টার

    সংগৃহীত

    লিওনেল মেসি এখনও বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করেননি। ক্লাবের সঙ্গে তার বিরোধ সবচেয়ে খারাপ অবস্থায় রয়েছে এখন। কোচের সঙ্গে সম্পর্ক ভালো নয়। ক্লাব কর্মকর্তাদের সঙ্গেও সম্পর্ক রয়েছে এখন সবচেয়ে তলানীতে। এ অবস্থায় ক্লাবের সঙ্গে নতুন করে চুক্তিবদ্ধ না হওযার অর্থ হচ্ছে, বার্সা ছাড়তে পারেন মেসি। তার সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ২০২১ সালের জুনে।

    বার্সা ছাড়তে পারেন, এমন ইঙ্গিত পেয়ে কিন্তু বার্সার এই আর্জেন্টাইন সুপারস্টারকে কেনার জন্য হুমড়ি খেয়ে মাঠে নেমেছে ইউরোপের অনেক বড় বড় ক্লাবই। যার মধ্যে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস, ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যানচেস্টার সিটি, জার্মানির বায়ার্ন মিউনিখ অন্যতম।

    কিন্তু সবাইকে ছাড়িয়ে এখন মেসিকে কেনার স্বপ্নে বিভোর হয়ে আছে আরেক ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান। কয়েকদিন আগেই খবর প্রকাশ হয়েছিল, ইতালিয়ান মিডিয়া মনে করছে মেসিকে কিনতে পারে কেবল ইন্টারই।

    এবার শোনা যাচ্ছে, সত্যি সত্যিই আঁটঘাট বেধেই তারা মেসিকে কেনার জন্য মাঠে নেমেছে। এমনকি বার্সা তারকাকে কেনার জন্য তারা ইতিহাসের সবচেয়ে রেকর্ড পরিমাণ অর্থ দিতেও রাজি। যার পরিমান ২৬০ মিলিয়ন ইউরো তথা বাংলাদেশি টাকায় দুই হাজার ৬০০ কোটি।

    ইতালিয়ান জনপ্রিয় পত্রিকা লা গ্যাজেট্টা দেলো স্পোর্ট রিপোর্ট প্রকাশ করেছে, ইন্টারমিলান ২০২১ সালে মেসির সঙ্গে বসতে সক্ষম হবে। তারা সম্ভবত মেসিকে কেনার জন্য আকাশচুম্বি একটি সংখ্যা হাতে নিয়েই প্রস্তাব দিতে যাচ্ছে। চার বছরের জন্য তারা চুক্তি করতে যাচ্ছে ২৬০ মিলিয়ন ইউরোর।

    মেসির বাৎসরিক আয় হচ্ছে ৫০ মিলিয়ন ইউরো। যা জুভেন্টাসের ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়েও বেশি। লা গ্যাজেট্টা তাদের রিপোর্টে লিখেছে, মেসিকে কিনতে পারলে অর্থনৈতিকভাবে লাভবান হবে ইন্টারও। এ কারণেই তারা এতটা উঠেপড়ে লেগেছে মেসিকে কেনার জন্য।

    যদিও ইন্টারের এত টাকার প্রস্তাবও শেষ পর্যন্ত আলোর মুখ দেখতে নাও পারে। কারণ, ৩৩ বছর বয়সী এই তারকাকে এখনই ছাড়তে রাজি নয় বার্সা। তারা জানিয়েছে, যে কোনো সময় মেসির সঙ্গে নতুন চুক্তি করে নেবে তারা।

    স্বপ্নচাষ/আরটি

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ২:২৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩১ জুলাই ২০২০

    swapnochash.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  

    সম্পাদক : এনায়েত করিম

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: গুরুদাসপুর, নাটোর-৬৪৩০
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : swapnochash@gmail.com

    ©- 2020 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।